,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি মগের মুল্লুকদের অভ্যন্তরীন সমস্যায় সীমান্তে গুলি ছোড়া হলে বরদাস্ত করা হবে না

Brahmanbaria sarail Sommelon pic

খবর সারাদিন রিপোর্ট: বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, মগের মুল্লুকদের অভ্যন্তরীন সমস্যার কারণে সীমান্তে গুলি ছোড়া হলে তা বরদাস্ত করা হবে না। কারণ রক্ত দিয়ে স্বাধীনতা অর্জন করা বাঙ্গালি নিজের দেশের সার্বভৌমত্ম রক্ষা করার ক্ষমতা রাখে। আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই। তিনি বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অন্নদা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে প্রতিবেশী রাষ্ট্র মিয়ানমারে চলমান সংকট নিয়ে এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, বন্ধু প্রতীম মিয়ানমার রাষ্ট্রকে আমরা বলেছি, আমরা তাদের সাথে বিরোধে যেতে চাই না, তাদের কোন বিষয়ে নাক গলাতে চাইনা। তাদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চাই।

পৃথিবীর সকল রাষ্ট্রের সাথেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চাই। কারণ আঞ্চলিক এবং দেশীয় স্থিতিশীলতা ছাড়া বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। এছাড়াও তিনি দলীয় নেতাকর্মীদের সকল ছোটখাট বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহŸান জানান। এর আগে বৈরী আবহাওয়া উপেক্ষা করেই সম্মেলনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি র,আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এতে সরাইল উপজেলা আওয়ামীলীগের আহŸায়ক নাজমুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়াসীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সংরক্ষিত নারী আসনের সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ। সম্মেলনকে ঘিরে উপজেলাজুড়ে উৎসব আমেজ বিরাজ করে। দলীয় নেতাকর্মীরা বিভিন্ন ইউনিয়ন থেকে বর্ণিল মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগ দেয়। উল্লেখ্য, দীর্ঘ ১৮ বছর পর সরাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে এডভোকেট নাজমুল হোসেনকে সভাপতি ও উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদকে সাধারণ সম্পাদক এবং প্রকৌশলী সাইফুল ইসলাম ঠাকুর রাব্বীকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.