,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ায় স্বল্প আয়ের মানুষের মধ্যে টিসিবির পন্য বিক্রি শুরু

Brahmanbaria Pic 001 1 1

খবর সারাদিন রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় ভুর্তিকি মূল্যে নি¤œ আয়ের কার্ডধারী মানুষের কাছে টিসিবির নিত্য প্রয়োজনীয় পন্য বিক্রয় শুরু হয়েছে।বুধবার বেলা ১১টায় পৌর এলাকার মেড্ডা কাল ভৈরব মন্দির প্রাঙ্গনে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ ইয়ামিন হোসেন বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, টিসিবির পন্য বিক্রির দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার মোঃ ফারুক-ই- আজম, পৌর কাউন্সিলর শেখ মোহাম্মদ মাহফুজ, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর হোসনে আরা বাবুল উপস্থিত ছিলেন।

প্রত্যেক কার্ডধারী দুই কেজি মসুর ডাল, দুই লিটার সয়াবিন তেল ও এক কেজি চিনি দেয়া হয়। মসুর ডাল প্রতি কেজি ৬৫ টাকা, সয়াবিন তেল ১১০ টাকা লিটার ও চিনি ৫৫ টাকা কেজি দরে বিক্রি করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ ইয়ামিন হোসেন বলেন, সদর উপজেলার স্বল্প আয় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। সদর উপজেলায় ১৬ হাজার ৬শত ১৮ জন নি¤œœ আয়ের আয়ের কার্ডধারী মানুষের মধ্যে এই পণ্য বিক্রি করা হবে।

আজ পৌর এলাকার মেড্ডা কাল ভৈরব, কারখানা ঘাট, দক্ষিণ পৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, কাজীপাড়া ঈদগাহ ময়দান, পাওয়ার হাউজরোড তোফায়েল আজম কিন্ডার গার্টেনের সামনে, ভাদুঘর বাজারসহ ছয়টি স্থানে এই টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। তিনি বলেন, স্বল্প আয়ের মানুষের টিসিবির পণ্য অনেকটা সহযোগিতা হবে। বৃহস্পতিবার পৌর এলাকার বাকী ৬ টি ওয়ার্ডে টিসিবির পণ্য বিক্রি করা হবে। পরে পর্যায়ক্রমে ইউনিয়ন পর্যায়ে বিক্রি করা হবে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.