,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু

Brahmanbaria SSC emxam pic

খবর সারাদিন রিপোর্ট:  ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টা থেকে একযোগে পরীক্ষা শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত। সংশ্লিষ্টরা জানিয়েছেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার ৬৭টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
এ বছর জেলায় পরীক্ষার্থীর সংখ্যা ৩৪ হাজার ২৩৩ জন। এরমধ্যে ছেলে শিক্ষার্থীর সংখ্যা ১৩ হাজার ৭৮৬ জন ও মেয়ে শিক্ষার্থীর সংখ্যা ২০ হাজার ৪৪৭ জন। পরীক্ষা শেষ হবে আগামী অক্টোবর মাসের ১ তারিখ।

এদিকে বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জুলফিকার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন। এ সময় তারা শহরের অন্নদা সরকারী উচ্চ বিদ্যালয়, গভঃ মডেল গার্লস হাই স্কুল, সাবেরা সোবাহান বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তারা পরীক্ষার সার্বিক সপরিস্থিত নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

শেয়ার করুন

Sorry, no post hare.