,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নির্বাচন, চলে মনোনয়ন পত্র দাখিল

Brahmanbaria Mononoyon pic 1

খবর সারাদিন রিপোর্ট ; আগামী ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নির্বাচন। নির্বাচনকে সামনে বৃহস্পতিবার ছিল মনোনয়ন দাখিলের শেষ দিন। শেষ দিনে সকালে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার জেলা পরিষদ চেয়ারম্যান পদে তার মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময় তিনি দলের সিনিয়র নেতৃবৃন্দকে সাথে নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমের কাছে মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়ন প্রদানকালে পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মোঃ হেলাল উদ্দিনসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান জেলা পরিষদ প্রশাসক শাফিকুল আলম এমএসসি। চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। এছাড়া সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য প্রার্থীরা জেলা নির্বাচন অফিসে তাদের মনোনয়ন পত্র জমা দিচ্ছেন। মনোনয়ন দাখিল চলে বেলা ৩ টা পর্যন্ত। নির্বাচনে ১৩৯৪ জন জনপ্রতিনিধি তাদের ভোটের মাধ্যমে জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করবেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান জানান, আগামী ১৮ সেপ্টেম্বর যাচাই-বাছাই, ২৫ সেপ্টেম্বর প্রত্যাহারের দিন ধার্য্য করা হয়েছে। এছাড়া ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ দেয়া হবে। সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানে সব ধরণের প্রস্তুতি নেয়া হচ্ছে। জেলার ৯টি উপজেলার ৯টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহন করা হবে এবং সবগুলো ভোটকেন্দ্রেই সিসি টিভি স্থাপন করা হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.