,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

নবীনগরে প্রীতি ফুটবল ম্যাচে ব্যারিস্টার জাকিরকে হারিয়ে ব্যারিস্টার সুমনের জয় লাভ

received 3237206293204703
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ; মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার ঐতিহাসিক লাউর ফতেহপুর খেলার মাঠে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের আয়োজনে এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।
খেলায় অংশগ্রহণ করেন ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশ। কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা প্রায় লক্ষাদিক দর্শক উপভোগ করেন টানটান উত্তেজনাপূর্ণ পুরো খেলাটি। অনেকে আবার ছুটে আসেন খেলার পাশাপাশি সোস্যাল মিডিয়াতে জনপ্রিয় ব্যাক্তি ব্যারিস্টার সুমনকে এক নজর কাছে থেকে সরাসরি দেখার জন্য। ৯০ মিনিটের খেলায় ২-১ গোলে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশকে পরাজিত করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি জয় লাভ করেন।
সৌদিআরব প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুব ও ক্রিড়া সম্পাদক নাছির উদ্দিন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি সামছ আলম প্রমুখ।
এ সময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য এবং তিনি ব্যারিস্টার জাকির আহাম্মদকে ধন্যবাদ জানান এবং যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি মনোনিবেশ করতে সকল যুবকদের তিনি আহ্বান জানান।
খেলা শেষে ব্যারিস্টার সুমনের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয়।
শেয়ার করুন

Sorry, no post hare.