,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

তিনদিন ধরে নিখোঁজ ষষ্ঠ শ্রেণির ছাত্র উদয়

Brahmanbaria Pic 17 09 Uday scaled

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় আলরাজ আলী ভূঁইয়া উদয় নামে এক স্কুল শিক্ষার্থী তিনদিন ধরে নিখোঁজ রয়েছে। গত ১৫ সেপ্টেম্বর পৌর এলাকার কান্দিপাড়ার বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। এ ঘটনায় উদয়ের বাবা মো. আলমগীর ভূঁইয়া থানায় সাধারন ডায়রি (জিডি) করেছেন।
পরিবার ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব গ্রামের বাসিন্দা ও বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়ায় বসবাসরত আলমগীর ভূঁইয়ার ছেলে উদয় ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পড়ালেখা সংক্রান্ত বিষয়ে পরিবার থেকে চাপ দিলে সে গত ১৫ সেপ্টেম্বর বেলা তিনটার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না। বাড়ির আশেপাশের সিসি টিভির ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখা যায় বাড়ি থেকে বের হওয়ার পর অনেকক্ষণ সে এলাকায় ছিলো। উদয় বাড়ি না ফিরে আসায় ওই দিনই তার বাবা সদর থানায় জিডি করেন। এছাড়া লিফলেটও বিতরণ করা হয়। তবে শনিবার বিকেল নাগাদ উদয়ের কোনো খোঁজ পাওয়া যায়নি।

তবে একটি চক্র উদয়কে পাওয়া গেছে বলে প্রতারণার চেষ্টা করছে।
উদয়ের চাচা রবিন ভূঁইয়া জানান, পড়ার জন্য চাপ দেওয়ার পরই সে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর খোঁজে পাওয়া যায়নি। স্থানীয়ভাবে থাকা সিসি টিভির ফুটেজ দেখে সে কোথায় গেছে তা জানার চেষ্টা চালানো হচ্ছে। এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে।

উদয়ের প্রতিবেশি ও তার গৃহ শিক্ষক দীপ্ত সাহা বলেন, ‘বাড়ি থেকে বের হওয়ার পরও সে এলাকায় ছিলো বলে সিসি টিভিতে দেখা যায়। কিন্তু এরপর কি হয়েছে আমরা বুঝতে পারছি না। পরিবারের লোকজন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করেও পায়নি।জিডির তদন্তকারি কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল মোত্তালেব জানান, ওই শিক্ষার্থীর খোঁজে পুলিশের তৎপরতা অব্যাহত আছে। শিক্ষার্থীর নিজ এলাকার বাইরের সিসি টিভি ফুটেজ দেখা হবে। শিক্ষার্থীকে হারানোকে কেন্দ্র করে তার পরিবার যেন কোনো প্রতারকের খপ্পড়ে না পরে সে বিষয়ে তাদেরকে সতর্ক করা হয়েছে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.