,
শিরোনাম:
৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস আখাউড়ায় আওয়ামীলীগের সভাপতিকে মারধোরের ঘটনায় পৌর কাউন্সিল ইব্রাহিমসহ গ্রেপ্তার-৭, মামলা দায়ের ৮ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া মুক্ত দিবস শুভনের জন্মদিনে দোয়া ও খাবার বিতরণ পৌর ছাত্রলীগের ব্রাহ্মণবাড়িয়ায় সীমানা বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় অ্যাম্বুলেন্স চালক নিহত নির্বাচনকে স্বাগত জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের আনন্দ মিছিল ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আল-মামুন সরকারের ইন্তেকাল \ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন  ব্রাহ্মণবাড়িয়া পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য জশনে জুলুস ব্রাহ্মণবাড়িয়ায় দাবী আদায়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

তিনদিন ধরে নিখোঁজ ষষ্ঠ শ্রেণির ছাত্র উদয়

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় আলরাজ আলী ভূঁইয়া উদয় নামে এক স্কুল শিক্ষার্থী তিনদিন ধরে নিখোঁজ রয়েছে। গত ১৫ সেপ্টেম্বর পৌর এলাকার কান্দিপাড়ার বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। এ ঘটনায় উদয়ের বাবা মো. আলমগীর ভূঁইয়া থানায় সাধারন ডায়রি (জিডি) করেছেন।
পরিবার ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব গ্রামের বাসিন্দা ও বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়ায় বসবাসরত আলমগীর ভূঁইয়ার ছেলে উদয় ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পড়ালেখা সংক্রান্ত বিষয়ে পরিবার থেকে চাপ দিলে সে গত ১৫ সেপ্টেম্বর বেলা তিনটার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না। বাড়ির আশেপাশের সিসি টিভির ক্যামেরা পর্যবেক্ষণ করে দেখা যায় বাড়ি থেকে বের হওয়ার পর অনেকক্ষণ সে এলাকায় ছিলো। উদয় বাড়ি না ফিরে আসায় ওই দিনই তার বাবা সদর থানায় জিডি করেন। এছাড়া লিফলেটও বিতরণ করা হয়। তবে শনিবার বিকেল নাগাদ উদয়ের কোনো খোঁজ পাওয়া যায়নি।

তবে একটি চক্র উদয়কে পাওয়া গেছে বলে প্রতারণার চেষ্টা করছে।
উদয়ের চাচা রবিন ভূঁইয়া জানান, পড়ার জন্য চাপ দেওয়ার পরই সে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর খোঁজে পাওয়া যায়নি। স্থানীয়ভাবে থাকা সিসি টিভির ফুটেজ দেখে সে কোথায় গেছে তা জানার চেষ্টা চালানো হচ্ছে। এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে।

উদয়ের প্রতিবেশি ও তার গৃহ শিক্ষক দীপ্ত সাহা বলেন, ‘বাড়ি থেকে বের হওয়ার পরও সে এলাকায় ছিলো বলে সিসি টিভিতে দেখা যায়। কিন্তু এরপর কি হয়েছে আমরা বুঝতে পারছি না। পরিবারের লোকজন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করেও পায়নি।জিডির তদন্তকারি কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল মোত্তালেব জানান, ওই শিক্ষার্থীর খোঁজে পুলিশের তৎপরতা অব্যাহত আছে। শিক্ষার্থীর নিজ এলাকার বাইরের সিসি টিভি ফুটেজ দেখা হবে। শিক্ষার্থীকে হারানোকে কেন্দ্র করে তার পরিবার যেন কোনো প্রতারকের খপ্পড়ে না পরে সে বিষয়ে তাদেরকে সতর্ক করা হয়েছে।

 

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.