,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

নাসিরনগরে ডাকাত সর্দার গ্রেপ্তার

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থেকে আন্তঃজেলা ডাকাত ও ছিনতাইকারী চক্রের মূলহোতা মোঃ রাসেল মিয়া-(৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ১২টায় নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের বিটুই গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাসেল মিয়া জেলার সরাইল উপজেলার পূর্ব কুট্টাপাড়ার আবুল কাশেমের ছেলে।
পুলিশ জানায়, গত ১৮ জুলাই রাতে সরাইলের বিশ্বরোড মোড়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে রাসেল ও তার সহযোগীরা ৫টি মোটর সাইকেল আটক করে মোটর সাইকেলে থাকা ১৩জন আরোহীর কাছ থেকে নগদ টাকা, স্বর্ণের চেইন এবং ১৩টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ছিনতাইয়ের শিকার নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের মিলন মিয়ার ছেলে সুমন মিয়া সরাইল থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে পর দিন ডাকাত ও ছিনতাইকারী চক্রের গাফফার মিয়াকে গ্রেপ্তার করা হয়। গাফফারের দেয়া তথ্যমতে ও গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে নাসিরনগর থানা পুলিশের সহায়তায় সরাইল থানার পুলিশ নাসিরনগর উপজেলার বিটুই গ্রাম থেকে ডাকাত সর্দার রাসেল মিয়াকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, গ্রেপ্তারকৃত রাসেল মিয়ার বিরুদ্ধে সরাইল থানায় ডাকাতি ও দস্যুতার একাধিক মামলা রয়েছে। শনিবার দুপুরে রাসেল মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.