,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

বেশী দামে সার বিক্রি করায় বিজয়নগরে দোকানিকে ৩০ হাজার টাকা জরিমানা

Brahmanbaria Pic 002 2

খবর সারাদিন রিপোর্ট ; ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বেশী মূল্যে সার বিক্রির অপরাধে মোঃ আবু তাহের নামে এক দোকানিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.এইচ. ইরফান উদ্দিন আহমেদ শনিবার দুপুরে উপজেলার আমতলী বাজারের আবু তাহের ট্রেডার্সে অভিযান পরিচালনা করে দোকানের মালিক মোঃ আবু তাহেরকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.এইচ. ইরফান উদ্দিন আহমেদ বলেন, সার বিক্রেতা  আবু তাহের সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশী দামে সার বিক্রি করায় তাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তার দোকানে সারের হালনাগাদ কোন তালিকা প্রদর্শন করা হয়নি, তিনি ক্রেতাদের কাছ থেকে বেশি টাকায় সার বিক্রি করে কম টাকার রশিদ প্রদান করতেন।

তিনি বলেন, আবু তাহেরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি ভবিষ্যতে বেশি দামে সার বিক্রি করবে না বলে তার কাছ থেকে মুচলেকা আদায় করা হয়েছে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.