,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ভাগ্নে-ভাগ্নিকে হত্যার দায়ে মামার মৃত্যুদন্ড ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ – ওসিসহ আহত-২০ , ককটেল বিস্ফোরণ ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ায় গণ পরিবহনে নারীকে  সংঘবদ্ধ ধর্ষন, দুই ধর্ষক গ্রেপ্তার

ধষর্ণ আসামী
খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় একটি গণপরিবহনে (বাস) চল্লিশ বছর বয়সী এক নারীকে সংঘবদ্ধভাবে ধর্ষনের ঘটনায় নজরুল ইসলাম-(২৬) ও কেফায়েত উল্লাহ তামিম-(২১) নামে দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম নরসিংদী জেলার শিবপুর উপজেলার ঘাশিরদিয়া  গ্রামের মোখলেছুর রহমানের ছেলে ও কেফায়েত উল্লাহ তামিম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়য়নের বিয়াল্লিশ্বর গ্রামের তাজুল ইসলামের ছেলে।
গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস প্রাঃ লিঃ নামক পরিবহনের একটি বাসের চালক ও তামিম বিয়াল্লিশ্বর এলাকায় অবস্থিত তামিম টিম্বার মিলের মালিকের ছেলে।
পুলিশ জানায়, গত শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস প্রাঃ লিঃ নামক পরিবহনের একটি বাস পার্কিং করা অবস্থায় বাসের মধ্যে ওই নারীকে তিনজন সংঘবদ্ধভাবে ধর্ষন করে। পুনরায়  তারা ওই নারীকে বিয়াল্লিশ্বর এলাকায় অবস্থিত তামিম টিম্বার মিলে নিয়ে পুনরায় ধর্ষন করে।
এ ঘটনায় ভিকটিম শনিবার ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ শনিবার রাতে দুই ধর্ষককে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
Attachments area
শেয়ার করুন

Sorry, no post hare.