,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

বিজয়নগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

Brahmanbaria Pic 009

খবর সারাদিন রিপোর্টঃব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সকল শ্রেনী পেশার মানুষের অংশ গ্রহনে উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেল ৪টায় উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গনে অনুষ্ঠিত সামাজিক সম্প্রীতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার এ.এইচ ইরফান উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত সামাজিক সম্প্রীতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিমা লুৎফুর রহমান (নাসিমা মুকাই আলী), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজ্জামেল হোসেন রেজা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভ‚ঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী, বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাজু আহমেদ।

বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ দবির আহমেদ ভূইয়া, উপজেলা পূজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরী, উপজেলা সামাজিক স¤প্রীতি কমিটির সদস্য অ্যাডভোকেট মোঃ শহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া, এ.এম শামীউল হক চৌধুরী শামীম ও জিয়াউল হক বকুল।

সামাজিক ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, যারা সামাজিক সম্প্রীতি নষ্ট করেন, তারা কখনো সমাজের ভালো মানুষ হতে পারেন না।
তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। তিনি বলেন ইসলাম কখনো হিংসা, হানাহানি, বিদ্বেষ অনুমোদন করেনা। তিনি বলেন, ইসলামের সৌন্দর্য যারা ভালোভাবে বুঝতে পারেন না, তারা কখনো ইসলামের জন্য মঙ্গলজনক হতে পারেন না।

তিনি বলেন, তারা যদি ইসলামের সৌন্দর্য বুঝতো তাহলে তারা ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন, বঙ্গবন্ধু প্রতিকৃতিসহ বিভিন্ন স্থাপনা ভাংচুর করতোনা। তিনি বলেন, ইসলাম বিশ্বাস করে সকল ধর্মের সমান অধিকার।

আমাদের মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এই সব বিশ্বাস করতেন। তাই আমাদেরকে এই গুলো বিশ্বাস করা ও মানা সুন্নতে মোয়াক্কাদা।

অনুষ্ঠানে উপজেলার নির্বাচিত প্রতিনিধিগন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, উপজেলার শীর্ষ কর্মকর্তাগন, সুশীল সমাজের প্রতিনিধিগন, বিভিন্ন ধর্মের ধর্মীয় নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Sorry, no post hare.