,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মীসভায় বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক বঙ্গবন্ধুর সৈনিকরা জীবন দিয়েও বিএনপি-জামাত জোট সরকারকে কোন দিন ক্ষমতায় আসতে দিবে না

IMG 20220924 150951

খবর সারাদিন রিপোর্টঃ বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক বলেছেন, বিএনপি হচ্ছে বাংলাদেশ নালিশ পার্টি। যাদের কাজই হচ্ছে জায়গায় জায়গায় নালিশ করা আর ষড়যন্ত্র করা। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশে কেউ যদি অশান্তি আর ষড়যন্ত্র করতে চায় নারী সমাজ তার দাঁতভাঙ্গা জবাব দেবে। বঙ্গবন্ধুর সৈনিকরা প্রয়োজনে জীবন দিবে কিন্তু রাজাকার আল সামশের বিএনপি-জামাত জোট সরকারকে কোন দিন ক্ষমতায় আসতে দিবে না।

তিনি আজ শনিবার দুপুরে শহরের দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে জেলা মহিলা আওয়ামীলীগ আয়োজত কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন।

তিনি সকলকে ঐক্যবদ্ধ থেকে শক্তিশালী হয়ে আগামী নির্বাচনে আওয়ামীলীগের জয় নিশ্চিত করার আহŸান জানান।
সভায় জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিনারা আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাতের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাসিমা ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা হেনরী, সাংগঠনিক সম্পাদক শেখ আনারকিল পুতুল, সুরাইয়া বেগম ইভা, তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা প্রমূখ। সভায় জেলা-উপজেলা পর্যায়ের মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Sorry, no post hare.