,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত রুবিনা আহবায়ক \ শাহানা সদস্য সচিবর্

Brahmanbaria Pic 005 2 scaled

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের কর্মী সভা গতকাল রোববার সকালে অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন।
উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্নার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার কৃক। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম।
উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তারের সঞ্চালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক এমপি নাসিমা ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তাহমিনা খানম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মরিয়ম বিনতে হোসাইন খেয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিসেস মিনারা আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অসিম কুমার পাল ও সাধারণ সম্পাদক লতিফ হোসেন ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন বলেন, এই দেশের নারীরা এখন আর অসহায়-অবলা নয়,আমরা সবাই সবলা। কারণ প্রত্যেকটা নারীর পায়ের নীচে মাটি আছে। সেই ব্যবস্থা করে দিয়েছেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
কর্মী সভা শেষে রুবিনা আক্তারকে আহবায়ক, নাছিমা বেগম ও হাবিবা বেগমকে যুগ্ম-আহবায়ক এবং শাহানা বেগমকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। সভায় উপজেলার ১৩টি ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছবি সংযুক্তঃ- নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের কর্মীসভায় মঞ্চে উপবিষ্ট প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগন।

 

শেয়ার করুন

Sorry, no post hare.