,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

আশুগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার \ পিকআপ ভ্যান জব্দ

Brahmanbaria Pic 001 21
ফখরুল হাসান অপি. ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১৩ কেজি ২শত গ্রাম ভারতীয় গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ ছাব্বির হোসেন-(২৩) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও জব্দ করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার সন্ধ্যায় আশুগঞ্জ উজান ভাটি হোটেলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছাব্বির হোসেন রাজশাহী জেলার কাটাখালী উপজেলার বাখরাবাজ গ্রামের আকবর আলীর ছেলে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আজ সোমবার র‌্যাব ভৈরব কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাব্বির জানায় সে দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা  থেকে মাদক কিনে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে।
এ ঘটনায় রোববার রাতেই গ্রেপ্তারকৃত ছাব্বিরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
শেয়ার করুন

Sorry, no post hare.