,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু ধর্ষণ,অ্যাম্বুলেন্স চালক গ্রেপ্তার

jeban 2

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় এক শিশুকে ধর্ষনের ঘটনায় জীবন মিয়া-(৩২) নামে এক অ্যাম্বুলেন্স চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই শিশুকে অ্যাম্বুলেন্স তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে থানায় দায়েরকৃত মামলায় বলা হয়েছে। গ্রেপ্তার হওয়া জীবন মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পশ্চিম মেড্ডা, মৌবাগের শাহবুদ্দিনের ছেলে।
থানায় দায়েরকৃত মামলায় বলা হয়, ১৪ বছরের ওই শিশুটি তার নানীর সাথে সরাইল উপজেলার দেওড়া গ্রামে বসবাস করতো। বর্তমানে সে ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডায় এক বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে।

গত ৩০ সেপ্টেম্বর রাতে পশ্চিম মেড্ডার মালিকের বাসার সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই শিশুটিকে অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে যায় চালক জীবন।পরে তাকে অ্যাম্বুলেন্সে করে পৌর এলাকার পশ্চিম পাইকপাড়ায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। প্রত্যক্ষদর্শীরা বিষয়টি পুলিশকে জানালে স্থানীয়দের সহায়তায় সদর মডেল থানার উপ-পরিদর্শক ইব্রাহিম আকন্দ. জীবনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরানুল ইসলাম জানান, এ ঘটনায় ওই দিন রাতেই থানায় মামলা দায়ের করেন শিশুর নানী। শিশুকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয় ও গ্রেপ্তার হওয়া জীবনকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.