,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

২০৩ বোতল ফেনসিডিলসহ আশুগঞ্জে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ২০৩ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেে র‌্যাব -১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার বগইর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় মাদকদ্রব্যবাহী একটি সিএনজিচালিত অটোরিকসা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের মোঃ সাকিল-(২৭), বিজয়নগর উপজেলার কালিসীমা গ্রামের মোঃ হেলাল মিয়া- (১৯) ও একই উপজেলার আলাদাউদপুর গ্রামের মোঃ শাহআলম-(২৪)।
বৃহস্পতিবার দুপুরে র‌্যাব ভৈরব কার্যালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সকালে বগইর এলাকায় অভিযান চালিয়ে একটি অটোরিকসা আটক করে। পরে অটোরিকসায় তল্লাশী চালিয়ে ২০৩ বোতল ফেনসিডিলসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ববসায় জড়িত থাকার কথা স্বীকার করেন। এ ব্যাপারে আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.