,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে হোটেল শ্রমিক নিহত

images 26

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পষ্টে মনির মিয়া-(২৫) নামে এক শ্রমিক নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় শহরের উল্টর মৌড়াইল রেলওয়ে স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত মনির মিয়া জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের জাহের মিয়ার ছেলে। মনির মিয়া স্টেশন রোডের আলিফ আবাসিক হোটেলে কাজ করতো।

মনিরের চাচাতো ভাই মফিজ মিয়া বলেন, দীর্ঘদিন ধরে মনির আলিফ আবাসিক হোটেলে কাজ করতো। শুক্রবার সকালে মনির ছাদে উঠে। পরে ছাদের উপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারে অসর্তক অবস্থায় পিষ্ট হয়।

আশঙ্কাজনক অবস্থায় হোটেলের কর্মচারীরা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ময়নাতদন্তের জন্য তার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.