,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় সাত শতাধিক শিক্ষার্থীর মাদক-জঙ্গীবাদ-দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন

Brahmanbaria Pic 003 4

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় মাদক, জঙ্গীবাদ, বাল্য বিয়ে, ধর্ষন ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করেছে সাত শতাধিক শিক্ষার্থী। পাশাপাশি তারা কিশোর অপরাধকে না বলে দেশপ্রেম ও সত্যবাদিতাকে সবুজ কার্ড প্রদর্শন করেছেন।
বুধবার সকালে “লাল  সবুজ উন্নয়ন সংঘ” নামে একটি সামাজিক সংগঠনের উদ্যোগে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এই লাল কার্ড ও সবুজ  কার্ড প্রদর্শন করে দেশপ্রেমের শপথ গ্রহন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে ও লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল আহমেদ, আশুগঞ্জ উপজেলা কমিটির সভাপতি তাহমিদুল ইসলাম প্রমুখ।

এ ব্যাপারে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল বলেন, শিক্ষার্থীদের টিফিনের টাকা থেকে বাঁচানো টাকা দিয়ে সংগঠনটি পরিচালিত হচ্ছে। এর আগে তারা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করেছেন।
বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের ৭ শতাধিক শিক্ষার্থী মাদক, জঙ্গীবাদ, বাল্য বিয়ে, ধর্ষন ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করেছে। পাশাপাশি তারা কিশোর অপরাধকে না বলে দেশপ্রেম ও সত্যবাদিতাকে সবুজ কার্ড প্রদর্শন করেছেন।

শেয়ার করুন

Sorry, no post hare.