,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

IMG 20221015 110659 scaled

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল আলম এমএসসি। আজ শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন নির্বাচনকে ঘিরে তার প্রতিদ্বন্ধি প্রার্থী আল মামুন সরকার জোর করে জয় ছিনিয়ে নিতে নানা অবৈধ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

যা এখন ওপেন সিক্রেট। তিনি আরো অভিযোগ করে বলেন, ২০১৭ সালে জনপ্রতিনিধিদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার আমাকে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর তকমা দিয়ে দলীয় পদ পদবী থেকে শুরু করে সকল রাজনৈতিক কর্মকান্ড থেকে বঞ্চিত করেছে। শুধু তাই নয় প্রকাশ্যে গ্রæপিং সৃষ্টির মাধ্যমে জেলা আওয়ামীলীগকে ভেঙ্গে ভাগ ভাগ করেছে।

এছাড়াও আমাকে মাতৃভাষা দিবসসহ বিভিন্ন দিবসে লাঞ্চিত করে। এছাড়াও বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে তার স্বসস্ত্র বাহিনী হামলা চালিয়ে পন্ড করে দেয়। পাশাপাশি জাতির পিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার ও পোষ্টার ভূলন্ঠিত করা হয়েছে তা সকলেরই জানা।এ সময় তিনি আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানে সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় তার সাথে ৯ নং নাটাই দক্ষিন ইউনিয়নের ওয়ার্ড মেম্বার মোঃ কিবরিয়া, ৮ নং নাটাই দক্ষিন ইউনিয়নের ওয়ার্ড মেম্বার মোহাম্মদ শাহীনূর, জেলা ঐক্য ন্যাপের সাধারণ সম্পাদক আবুল কালাম নাঈম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, জাতীয় পার্টির নেতা শেখ মোঃ ইয়াছিন উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Sorry, no post hare.