,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আল মামুন সরকার  বেসরকারী ভাবে বিজয়ী

Brahmanbaria Al mamun sarkar pic 1

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিপূর্ণভাবে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত জেলার ৯টি উপজেলার উপজেলা পরিষদ মিলনায়তনে ভোটগ্রহন চলে। ভোটগ্রহন শেষে জেলা পরিষদ নির্বাচনের বেসরকারী ফলাফল ঘোষনা করা হয়। এতে চেয়ারম্যান পদে বেসরকারীভাবে জয়ী হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

তিনি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৮২২ ভোট। তার প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি শফিকুল আলম এমএসসি (মোটর সাইকেল) প্রতীক নিয়ে পেয়েছেন ৫৫৩ ভোট। বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে ২৬৯ ভোট বেশী পেয়ে আল মামুন সরকার বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়াও সাধারণ সদস্য পদে ৪৩ জন ও সংরক্ষিত নারী আসনে ১৩ জন প্রতিদ্বন্ধিতা করেন।

বিভিন্ন উপজেলা থেকে প্রাপ্ত ফলাফল ও পুলিশের বিশেষ শাখা সূত্রে জানা গেছে, নাসিরনগর উপজেলায় আল মামুন সরকার পান ৭১ ভোট ও শফিকুল আলম ৯৬ ভোট, সরাইলে আল মামুন সরকার ৫০ ও শফিকুল আলম ৬৯ ভোট, সদর উপজেলায় আল মামুন সরকার ৭৪ ও শফিকুল ৮৮ ভোট, বিজয়নগরে আল মামুন সরকার ৬৯ ও শফিকুল ৬৩ ভোট, আশুগঞ্জে আল মামুন সরকার ৭০ ও শফিকুল ৩৬ ভোট, আখাউড়ায় আল মামুন সরকার ৬৮ ও শফিকুল ১২ ভোট, কসবায় আল মামুন সরকার ৯৮ ও শফিকুল ৪৬ ভোট, নবীনগরে আল মামুন সরকার ১৮৬ ও শফিকুল ৯৭ ভোট এবং বাঞ্ছারামপুর উপজেলায় আল মামুন সরকার পেয়েছেন ১৩৬ ভোট ও শফিকুল আলম পেয়েছেন ৪৬ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা জানান, প্রতিটি কেন্দ্রেই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন রকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচনকে ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে জেলার ৯টি ভোট কেন্দ্রের প্রতিটিতে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার বাহিনীসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট, স্ট্রাইকিং ফোর্স ও মোবাইল টিম দায়িত্ব পালন করে।

শেয়ার করুন

Sorry, no post hare.