,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

জেলা পরিষদ নির্বাচন ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যান ও ১২টি সদস্য পদে বিজয়ী হলেন যারা

NIRBACHON scaled

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার (আনারস প্রতীক) ৮২২ ভোট পেয়ে নির্বাচিত  হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল আলম (মোটর সাইকেল প্রতীক) পেয়েছেন ৫৫৩ ভোট।
বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে ২৬৯ ভোট বেশী পেয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আল-মামুন সরকার চেয়ারম্যান নির্বাচিত হন।

এছাড়া জেলার ৩টি সংরক্ষিত নারী ও ওয়ার্ড এবং ৯টি সাধারণ ওয়ার্ডের মধ্যে সংরক্ষিত ১নং ওয়ার্ডে (নাসিরনগর, সরাইল ও আশুগঞ্জ উপজেলা) বিউটি কানিজ ( টেবিল ঘড়ি প্রতীক) ২০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব আনার কলি (ফুটবল প্রতিক) পেয়েছেন ৯০ ভোট।
সংরক্ষিত ২নং ওয়ার্ডে (ব্রাহ্মণবাড়িয়া সদর, বিজয়নগর ও কসবা উপজেলা) রুমানুল ফেরদৌসী ( ফুটবল প্রতীক) ২৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব  মারহুমা বেগম ( মাইক প্রতীক) পেয়েছেন ৯৫ ভোট।
সংরক্ষিত ৩নং ওয়ার্ডে (আখাউড়া, নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলা) সনি আক্তার সূচি (ফুটবল প্রতিক) ২৯৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব অধ্যাপক নূরুন্নাহার বেগম (মাইক প্রতিক) পেয়েছেন ১৯৯ ভোট।

১ নম্বর সাধারণ ওয়ার্ডে (নাসিরনগর উপজেলা) সামছুল কিবরিয়া রাজা (অটোরিকসা প্রতিক) ৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব  হুমায়ূন কবির ( সিলিং ফ্যান) পেয়েছেন ৩৮ ভোট।
২নং সাধারণ ওয়ার্ডে (সরাইল উপজেলা) পায়েল হোসেন মৃধা ( অটোরিকসা প্রতিক) ৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব  মোঃ জাকির হোসেন ( ঘুড়ি) পেয়েছেন ৩৩ ভোট।
৩ নম্বর সাধারণ ওয়ার্ডে (আশুগঞ্জ উপজেলা) মোঃ বিল্লাল মিয়া (অটোরিকসা প্রতিক) ৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মোঃ জাহাঙ্গীর মুন্সী ( হাতি প্রতিক) পেয়েছেন ৪৬ ভোট।
৪ নম্বর সাধারণ ওয়ার্ডে (ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা) মোঃ বাবুল মিয়া (ঘুড়ি প্রতিক) ৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব ছাদেকুর রহমান শরীফ (অটোরিকসা প্রতিক) পেয়েছেন ৬৮ ভোট।
৫ নম্বর সাধারণ ওয়ার্ডে (বিজয়নগর উপজেলা) বাবুল আক্তার (হাতি প্রতিক) ৭৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মোঃ ইকবাল হুসেন (তালা প্রতিক) পেয়েছেন ২৫ ভোট।
৬ নম্বর সাধারণ ওয়ার্ডে (আখাউড়া উপজেলা) মোঃ সাইফুল ইসলাম (উট পাখি) ৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব এ.কে.এম. আতাউর রহমান নাজিম (হাতি প্রতিক) পেয়েছেন ৩৮ ভোট।
৭ নম্বর সাধারণ ওয়ার্ডে (কসবা উপজেলা) মোঃ আবদুল আজিজ (তালা প্রতিক) ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মোঃ জহিরুল হক খাঁন (হাতি প্রতিক) পেয়েছেন ৫১ ভোট।
৮ নম্বর সাধারণ ওয়ার্ডে (নবীনগর উপজেলা) মোঃ নাছির উদ্দিন (অটোরিকসা প্রতিক) ১৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মোঃ আবুল হোসেন আজাদ (টিউবওয়েল)পেয়েছেন ৭৬ ভোট।
৯ নম্বর সাধারণ ওয়ার্ডে (বাঞ্ছারামপুর উপজেলা) মোঃ আবুল কালাম আজাদ (টিউবওয়েল) পেয়েছেন ৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব মিন্টুর রঞ্জন সাহা (তালা) পেয়েছেন ৭২ ভোট।
নির্বাচন শেষে জেলা পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম ফলাফল ঘোষনা করেন।

শেয়ার করুন

Sorry, no post hare.