,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

নিরাপদ দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

Brahymanbaria Nirapod sorok pic 22.10.2022

খবর সারাদিন রিপোর্টঃ নিরাপদ দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “আইন মেনে সড়ক চলি, নিরাপদে ঘরে ফিরি” এই প্রতিপাদকে সামনে রেখে আজ শনিবার সকালে জেলা প্রশাসন ও বিআরটিএ’র আয়োজনে একটি সচেতনতামূলক র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।

 

সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জয়নাল আবেদীন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, বিআরটিএ’র সহকারী পরিচালক মোঃ আলী আহসান মিলসহ বিআরটিএর কর্মকর্তা, পরিবহনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা, মহাসড়কে যান চালকদের অসুস্থ প্রতিযোগিতায় বন্ধে আইনের কঠোর প্রয়োগের পাশাপাশি জনসাধারণকে আরো বেশী সচেতন করতে আহŸান জানান। তারা বলেন সকলের সম্মিলিত প্রায়াস থাকলে এবং আইন মেনে চললে সড়ক দুর্ঘটনা কমিয়ে আনা সম্ভব।

শেয়ার করুন

Sorry, no post hare.