,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

Brahmanbaria Pic 004 4

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় আবদুল্লাহ আল মাহি-(২১) নামে এক কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে শহরের বাগানবাড়ির এলাকার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আবদুল্লাহ আল মাহি শহরতলীর বিরাসার এলাকায় অবস্থিত বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষে পড়াশুনা করতো।
সে ময়মনসিংহ জেলার সদর উপজেলার রহমতপুর বাজার এলাকার মোঃ হারুন অর রশিদের ছেলে। তার পিতা বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেডের হেড অফিসে চাকুরির সুবাদে পরিবার পরিজন নিয়ে বাগানবাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

মাহির কয়েকজন বন্ধু বলেন, শুক্রবার সন্ধ্যায় মাহি তার নিজ রুমের দরজার ছিটকিনি লাগিয়ে অবস্থান করছিলো। বিষয়টি বুঝতে পেরে পরিবারের লোকজন ও বন্ধু-বান্ধব এসে অনেক ডাকাডাকি করার পরও তার সাড়া শব্দ না পেয়ে তারা দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখেন মাহি ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে ঝুলছে।

বিষয়টি পুলিশকে অবহিত করা হলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সোহরাব আল হোসাইন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে হতাশাগ্রস্থ হয়ে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে তার মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.