,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ব্রাহ্মণবাড়িয়ায় পুত্রের  ছুরিকাঘাতে পিতা নিহত

খবর সারাদিন রিপোর্টঃব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছেন প্রবাস ফেরৎ পিতা মোগল মিয়া (৫৫)। আজ  রোববার ভোরে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়ায় এ ঘটনাটি ঘটেছে। নিহত মোগল মিয়া ওই এলাকার মৃত নবী হোসেনের ছেলে। ঘটনার পরই বাড়ি ছেড়ে পালিয়েছে ঘাতক ছেলে মনির হোসেন  ও তার স্ত্রী।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছে। সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসাইন জানান,  মোগল মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরব ছিলেন। তিনি গত এক মাস পূর্বে দেশে ফিরেছেন । মোগল মিয়ার ২ ছেলে ৩ মেয়ের মধ্যে মনির সবার বড়। ৩ সন্তানের জনক মনির ছিল অনেকটা ভবঘুরে প্রকৃতির। নিজে কোন কাজ না করে পিতার কাছ থেকে নিয়মিত টাকা চেয়ে নিতো মনির।

আজ রোববার ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বাড়িতে ফেরেন মোগল মিয়া। কিছুক্ষণ পর পিতার কাছে টাকা চায় মনির। পিতা মোগল মিয়া টাকা দিতে অস্বীকৃতি জানালে এক পর্যায়ে তাকেবুকে ছুরিকাঘাত করে মনির। গুরুতর আহত অবস্থায় স্বজনরা মোগল মিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। তিনি আরও জানান, ঘাতক ছেলে মনির ও তার স্ত্রী ঘটনার পর পালিয়ে গেছে। তাদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া
তারিখঃ ২৩.১০.২০২২

শেয়ার করুন

Sorry, no post hare.