,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

Brahmanbaria community police day pic

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে জনসচেনতামূলক র‌্যালী বৃক্ষরোপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ শনিবার সকালে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে একটি র‌্যালী বের হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিণ করে।

পরে হাইওয়ে থান চত্বরে বৃক্ষরোপন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট রিজিয়ন হাইওয়ে পুলিশের পুলিশ সুপার মোঃ শহিদ উল্লাহ। এতে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সরাইল উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হানিফ, সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসমত মিয়া, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হানিফ মিয় প্রমূখ।

সভায় বক্তারা বলেন, পুলিশ-জনগন একে অপরের পরিপূরক। মহাসড়কে দুর্ঘটনা রোধে এবং শৃঙ্খলা নিশ্চিতে জনস্বার্থেই পুলিশকে আইন প্রয়োগ করতে হয়। তারা মহাসড়কে শৃঙ্খলা নিশ্চিতে জনসচেতনতা বৃদ্ধির আহŸান জানান।

শেয়ার করুন

Sorry, no post hare.