,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

ব্রাহ্মণবাড়িয়ায় পিছিয়ে পড়া শিক্ষার্থীদের পাঠদান করিয়ে মূলধারায় ফিরিয়ে আনতে প্রকল্প বাস্তবায়নে অবহিতরণ সভা

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার প্রত্যন্ত অঞ্চল নাসিরনগর উপজেলার ৭ হাজার ২০০ জন পিছিয়ে পড়া শিক্ষার্থীদের পাঠদান করিয়ে মূলধারায় ফিরিয়ে আনা হবে। উপজেলার ১২০টি কেন্দ্রে সরকারের সংশ্লিষ্টতায় ও ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায় প্রকল্পটি বাস্তবায়ন করবে এফআইভিডিপি। এ বিষয়ে সোমবার দুপুরে সংস্থাগুলোর পক্ষ থেকে উপজেলা প্রশাসনের হলরুমে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ। নাসিরনগর উপজেলা এফআইডিভির সমন্বয়কারী মো. আবু সাঈদের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নারী ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, ভারপ্রাপ্ত প্রকল্প সমন্বয়কারী কাজী আনিসুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা বিশ্বজিৎ, সমাজসেবা কর্মকর্তা রাখেশ পালসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও গন্যমান্য বক্তিবর্গ।

সভার বক্তারা বলেন, সমাজে অনেকেই রয়েছেন যারা দারিদ্রতা, অভিবাসন ও জীবিকার সংগ্রামের কারণে তাদের সন্তানদের বিদ্যালয়ে পাঠাতে পারেনা। করোনার কারণে নাসিরনগরে প্রায় ২৫ হাজার শিশু শিক্ষার্থী পিছিয়ে পড়েছে। তবে তাদের আবোর স্কুলগামী করতে এফআইডিভির এ কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। এই উদ্যোগের মাধ্যমে শিক্ষায় পিছিয়ে পড়া বহু শিশু শিক্ষার্থী আবারো শিক্ষার মূল¯্রােতধারায় ফিরতে পারবে।

শেয়ার করুন

Sorry, no post hare.