,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ লিটার নিষিদ্ধ চোলাইমদসহ আটক ৭

Brahmanbaria Mod Atok pic

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়া পৌর শহর থেকে ২৫০ লিটার নিষিদ্ধ চোলাইমদসহ ৭ জনকে আটক করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্প। রবিবার রাতে স্থানীয় সুইপার পট্টি থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো পৌর শহরের শিমরাইলকান্দি এলাকার জাহাঙ্গীর আলম (৫৬), উত্তর পৈরতলার মোঃ আশিক (৩২), পাইকপাড়ার মদন দেবনাথ (৬০), পূর্ব পাইকপাড়া এলাকার বাধন রায় (২৮), নাসিরনগর উপজেলার ছাত্তার মিয়া (৫৫) ও অনু মিয়া (৪৫) এবং সুনামগঞ্জ জেলার বাধন রায় (২৮)। সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

এতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের সুপাইর পট্টিতে অভিযান চালায় র‌্যাবের একটি আভিযানিক দল। এ সময় নিষিদ্ধ ২৫০ লিটার দেশীয় মদসহ তাদের আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব ১৪ ভৈরক ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে চোলাই মদ ক্রয় বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.