,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

কুমিল্লার বিভাগীয় গণসমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়ায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান…. বরকতউল্লাহ ভুলু বেগম খালেদা জিয়ার কাছে ক্ষমা চাওয়া ছাড়া শেখ হাসিনার বাঁচার উপায় নেই

মোজাম্মেল চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া থেকে : ব্রাহ্মণবাড়িয়ায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ বাস্তবায়ন কমিটির দলনেতা বরকতউল্লাহ ভুলু বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কোন দুর্নীতি করে নাই। তিনি আইনে নয়, বরং শেখ হাসিনার আঙ্গুলের ইশারাতাইে জেলে আছেন। নিরপরাধ বেগম খালেদা জিয়াকে যেভাবে শাস্তি দেয়া হয়েছে তার বিচার জনতার আদালতে হবে। তিনি সরকারের শুভ উদয় হওয়ার কথা উল্লেখ করে বলেন, শেখ হাসিনার বাঁচার একমাত্র রাস্তা হচ্ছে বেগম খালেদা জিয়ার কাছে ক্ষমা চাওয়া তার সাথে আপোষ করা। এছাড়া শেখ হাসিনার বাঁচার কোন উপায় নেই। তিনি শনিবার দুপুরে শহরের পুনিয়াউটে ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় সমাবেশ সফল করতে জেলা বিএনপি আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলে, দেশব্যাপী সরকারের দুর্নীতি আর দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কারণে জনগনের মাঝে এখন নাভিশ^াস। তারা এ থেকে মুক্তি চায়। তাই বিএনপির গণসমাবেশে কেবল বিএনপির কর্মীই নয়, বরং লক্ষ্য জনতার ঢল নামছে। তিনি কুমিল্লা সমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়া থেকে লক্ষাধিক লোকের সমাগম হবে বলে আশা প্রকাশ করেন।
কেন্দ্রীয় বিএনপির অর্থনীতি বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবন চত্বরে আয়োজিত সভায় জেলা বিএনপির আহŸায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোসাতাক মিয়।

 

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক সাইদ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এ সময় বিপুল সংখ্যক পুলিশ সমাবেশ ও এর আশপাশে অবস্থান নেয়।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.