,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

কুমিল্লার বিভাগীয় গণসমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়ায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান…. বরকতউল্লাহ ভুলু বেগম খালেদা জিয়ার কাছে ক্ষমা চাওয়া ছাড়া শেখ হাসিনার বাঁচার উপায় নেই

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি নেতা বরকত উল্লা ভুলু 1

মোজাম্মেল চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া থেকে : ব্রাহ্মণবাড়িয়ায় কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ বাস্তবায়ন কমিটির দলনেতা বরকতউল্লাহ ভুলু বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কোন দুর্নীতি করে নাই। তিনি আইনে নয়, বরং শেখ হাসিনার আঙ্গুলের ইশারাতাইে জেলে আছেন। নিরপরাধ বেগম খালেদা জিয়াকে যেভাবে শাস্তি দেয়া হয়েছে তার বিচার জনতার আদালতে হবে। তিনি সরকারের শুভ উদয় হওয়ার কথা উল্লেখ করে বলেন, শেখ হাসিনার বাঁচার একমাত্র রাস্তা হচ্ছে বেগম খালেদা জিয়ার কাছে ক্ষমা চাওয়া তার সাথে আপোষ করা। এছাড়া শেখ হাসিনার বাঁচার কোন উপায় নেই। তিনি শনিবার দুপুরে শহরের পুনিয়াউটে ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় সমাবেশ সফল করতে জেলা বিএনপি আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলে, দেশব্যাপী সরকারের দুর্নীতি আর দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কারণে জনগনের মাঝে এখন নাভিশ^াস। তারা এ থেকে মুক্তি চায়। তাই বিএনপির গণসমাবেশে কেবল বিএনপির কর্মীই নয়, বরং লক্ষ্য জনতার ঢল নামছে। তিনি কুমিল্লা সমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়া থেকে লক্ষাধিক লোকের সমাগম হবে বলে আশা প্রকাশ করেন।
কেন্দ্রীয় বিএনপির অর্থনীতি বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবন চত্বরে আয়োজিত সভায় জেলা বিএনপির আহŸায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোসাতাক মিয়।

 

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক সাইদ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এ সময় বিপুল সংখ্যক পুলিশ সমাবেশ ও এর আশপাশে অবস্থান নেয়।

শেয়ার করুন

Sorry, no post hare.