,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

আজ অধ্যাপক এ.কে.এম হারুনুর রশীদের ১৭তম মৃত্যুবার্ষিকী

Brahmanbaria Pic 004 5

খবর সারাদিন রিপোর্টঃ মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কবি, গীতিকার, নাট্যকার,কন্ঠ ও নাট্য শিল্পী এবং ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক এ.কে.এম হারুনুর রশীদের ১৭তম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার (৮ নভেম্বর)।

দিবসটি উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় দিনভর নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে মঙ্গলবার সকাল ৮ টায় শেরপুরস্ত প্রয়াতের কবরস্থানে ফাতেহা পাঠ ও পুষ্পাঘ্য অর্পণ।

বিকেল ৩ টায় আবরনি আবৃত্তি চর্চা কেন্দ্রের উদ্যোগে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে স্মরণসভা। বিকেল সাড়ে ৩ টায় বিশ্বসাহিত্য কেন্দ্র, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে স্মরণ অনুষ্ঠানে আলোচনা, কবিতা আবৃত্তি সহ সাংস্কৃতিক অনুষ্ঠা। এছাড়াও পরিবারের পক্ষ থেকে কোরআনখানি অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.