,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী হত্যার মুল হোতা ফারাবি অস্ত্রসহ গ্রেফতার…… ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের গুলিতে নিহত ছাত্রলীগ কর্মীর বাড়িতে জেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার পর গা ঢাকা দিয়েছে ঘাতকরা, পরিবারে শোকের মাতম ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় বেসরকারিভাবে চেয়ারম্যান হলেন যারা ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মিছিলে প্রকাশ্যে গুলি, ছাত্রলীগ কর্মী নিহত ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলায় চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ…… ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ ভ্যান চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত বাঞ্ছারামপুরে সিরাজুল ইসলাম তৃতীয়বারের মতো চেয়ারম্যান, আশুগঞ্জে জিতলেন জিয়াউল করিম সাজু

স্বাধীনতার ৫০ বছর পর ব্রাহ্মণবাড়িয়ায় চাঁদ-তাঁরা খচিত পাকিস্তানী পতাকার ফ্লাগস্ট্যান্ড অপসারণ

Brahmanbaria Pic 1

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় স্বাধীনতার ৫০ বছর পর   চাঁদ-তাঁরা খচিত পাকিস্তানী ফ্ল্যাগস্ট্যান্ড অপসারণ করা হয়েছে। সোমবার সকালে সদর উপজেলার সুহিলপুর খেলার মাঠ থেকে এই ফ্ল্যাগ স্ট্যান্ডটি অপসারণ করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ১৪ই আগষ্ট পাকিস্তানের স্বাধীনতা দিবস উদযাপনের জন্য ১৯৫৯ সালে তৎকালীন মহক‚মা মুসলীগলীগ নেতা, ইউনিয়ন বোর্ড প্রেসিডেন্ট যুদ্ধাপরাধী প্রয়াত জিল্লুর রহমান চাঁদ-তাঁরা খচিত পাকিস্তানী পতাকার এই ফ্লাগ স্ট্যান্ডটি স্থাপন করেছিলেন।

দেশ স্বাধীন হওয়ার পর দীর্ঘদিন মাঠের পাশে আগাছার আড়ালে ফ্ল্যাগ স্ট্যান্ডটি পড়ে থাকায় বিষয়টি কারো নজরে আসেনি।
সুহিলপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে মাঠটি সংস্কারের কাজ শুরু হলে আগাছা পরিষ্কার করার সময় পাকিস্তানী পতাকার এই ফ্ল্যাগ স্ট্যান্ডটি  সকলের দৃষ্টিগোচর হয়। পরে স্থানীয় জনতা এটি অপসারণ করে।

এ ব্যাপারে সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুর রশিদ ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দীর্ঘদিন আগাছার আড়ালে থাকায় পাকিস্তানী পতাকার এই ফ্লাগ স্ট্যান্ডটি কারো নজরে আসেনি। মঙ্গলবার মাঠ সংস্কার করার সময় এটি দৃষ্টিগোচর হলে ফ্ল্যাগস্ট্যান্ডটি অপসারণ করা হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.