,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

Brahmanbaria Udvaboni mela pic 1

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে স্থানীয় আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনে মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জিয়াউল হক মীর, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিভূতি ভূষণ দেবনাথ, সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোকতাদির চৌধুরী বলেন, বর্তমান সরকার পুরো দেশকে ডিজিটালাইজেশন করতে নানামূখী উদ্যোগ বাস্তবায়ন করছে। সরকার মনে করে তরুণ প্রজেন্মের মধ্যে যে উদ্ভাবনী চিন্তা, চেতনা রয়েছে সেগুলোকে কাজে লাগিয়ে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণ করা। মেলায় জেলার বিভিন্ন স্কুল ও প্রতিষ্ঠানের উদ্ভাবনী বিষয় নিয়ে ২৫টি স্টল প্রদর্শন করা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.