,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

৮ বছর পর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সম্মেলন

Brahmanbaria Sommelon press conference pic 11.11.2022

খবর সারাদিন রিপোর্টঃ দীর্ঘ ৮ বছর পর আগামীকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সম্মেলন। এ উপলক্ষ্যে জেলাজুড়ে উচ্ছাস বিরাজ করছে। পুরো শহর ছেয়ে গেছে ব্যানার, ফেস্টুন আর তোড়নে। দুপুর ২ টায় শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে সম্মেলন উদ্বোধন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

এতে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করীম সেলিম এমপি। এদিকে শুক্রবার দুপুরে সম্মেলনের প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সাধারণ সম্পাদক আল মামুন সরকার। এ সময় নেতৃবৃন্দ জানান, সম্মেলনে বিপুল সংখ্যক লোকের সমাগম হবে। উৎসবমূখর আয়োজনের মাধ্যমেশান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে সম্মেলন অনুষ্ঠানে সার্বিক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। সম্মেলনে তৃণমূলের নেতৃবৃন্দ থেকে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৪ সালের ২৯ শে ডিসেম্বর সম্মেলন হয় জেলা আওয়ামী লীগের।

শেয়ার করুন

Sorry, no post hare.