,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

নদীর তীর থেকে মাটি কাটা নিয়ে নাসিরনগরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-৩০ \ আটক-৪

Brahmanbaria Pic 0003

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নদীর তীর থেকে মাটি কাটাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ৩০জন আহত হয়েছে।
সোমবার দুপুরে উপজেলার গোয়ালনগর ইউনিয়নের গোয়ালনগর গ্রামে এই ঘটনা ঘটে। আহতদেরকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে ৪ দাঙ্গাবাজকে আটক করেছে।স্থানীয় সূত্র, পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গোয়ালনগর গ্রামের মেঘনা-বলভদ্র নদীর তীর থেকে মাটি কাটা নিয়ে গ্রামের বাসিন্দা ও ইউপি সদস্য মাসুক মিয়ার সাথে একই এলাকার রফিক মিয়ার প্রথমে কথাকাটাকাটি হয়।
পরে এনিয়ে উভয়ের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে দুপুর ১টার দিকে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংর্ঘষে লিপ্ত হয়। পরে থেমে থেমে প্রায় ৩ ঘন্টা সংঘর্ষ হয়। খবর পেয়ে উপজেলার চাতলপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌছে বিকেল ৪টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৪জনকে আটক করে।

তিন ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের কমপক্ষে ৩০জন আহত হয়। আহতদের নাম ঠিকানা জানা যায়নি। আহতদের মধ্যে ১৬ জনকে ৫০ শয্যা বিশিষ্ট নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। চারজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিবুল্লাহ সরকার বলেন, সংঘর্ষের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত আছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

শেয়ার করুন

Sorry, no post hare.