,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

ব্রাহ্মণবাড়িয়ায় খাদ্য শষ্যের আবাদ বাড়াতে ১৭শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

Brahmanbaria Krishi Pronodona pic

খবর সারাদিন রিপোর্টঃ “এক ইঞ্চি জমিও যাতে অনাবাদি না থাকে” প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় কৃষক সমাবেশ এবং ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে শহরের দি আলাউদ্দন সঙ্গীতাঙ্গনে সদর উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক সুশান্ত সাহা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডঃ মোঃ লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিব, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভুইয়া।

স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম ভুইয়া। এ সময় বক্তারা কোন জমি পতিত না রেখে সেগুলোকে চাষাবাদের আওতায় আনতে সকলের প্রতি আহ্বান জানান। পরে সদর উপজেলার ১৭শ কৃষকের মাঝে বিনামূল্যে ২০/৩০ কেজি করে সার ও সরিষা, ভূট্টা গম, মসুর পেয়াজসহ বিভিন্ন জাতের ১/২ কেজি করে বীজ বিনামূল্যে বিতরণ করা হয়।

শেয়ার করুন

Sorry, no post hare.