,
শিরোনাম:
আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্ত মানুষের মধ্যে ৮০০ কম্বল বিতরণ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরি করার অপবাদে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ায় বিলের জমি থেকে অটো চালকের মরদেহ উদ্ধার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সরাইলে যুবক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সাবেক এমপির গাড়িবহরে হামলা

মাদ্রাসা শিক্ষার স্বকীয়তা বজায় রাখাসহ ১৩ দফা দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

খবর সারাদিন রিপোর্টঃ মাদ্রাসা শিক্ষার স্বকীয়তা বজায় রাখাসহ ১৩ দফা দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন জেলা শাখা। সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধরে জেলার বিভিন্ন আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ, সুপার ও শিক্ষকগন উপস্থিত ছিলেন। এতে বক্তব্য রাখেন, সংগঠনটির ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক শ্রীপুর ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল হান্নান, সহ সাধারণ সম্পাদক আউলিয়ানগর আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল হক আল আজাদ, ঘাটিয়ারা মাদ্রাসার অধ্যক্ষ আবুল কালাম, ভাদুঘর মাদ্রাসার প্রভাষক মাওলানা সাখাওয়াত হোসেন, শাহ সুফী আজমত উল্লাহ মাদ্রাসার অধ্যক্ষ এনামুল হক কুতুবী প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার মাদ্রাসা শিক্ষার উন্নয়নে এবং কওমী মাদ্রাসাকে স্বীকৃতি দিয়ে দেশব্যাপী মডেল মসজিদ স্থাপনের মাধ্যমে ইসলামী প্রসারে ব্যাপক ভূমিকা রাখলেও একটি কুচক্রী মহল সুকৌশলে সরকারের বিভিন্ন অবদানকে ম্লান করার জন্য মাদ্রাসার পাঠ্য সূচীতে ডারউইন এর মতবাদ, উলঙ্গ নারী-পুরুষের ছবি সংযোজনসহ ইসলাম ও মুসলমানদের ঐতিহ্য বিরুধী বিষয় সংযোজন করেছে। ৯১ ভাগ মুসলমানের দেশে সাধারণ মানুষের সাথে সরকারের দুরুত্ব সৃষ্টির জন্য একটি মহল কৌশলে এসব তৎপরতা চালিয়ে যাচ্ছে। তারা অবিলম্বে শিক্ষা ব্যবস্থার সর্বস্তরে ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করাসহ বিশেষজ্ঞ আলেমদের সমন্বয়ে মাদ্রাসার স্বতন্ত্র শিক্ষা নীতি প্রণয়নে সরকারের নিকট দাবী জানান। এছাড়াও বিষয়গুলোর প্রতিকার চেয়ে দুপুরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয়।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.