,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

Brahmanbaria digital mela conference pic

খবর সারাদিন রিপোর্টঃ আগামী ১৯ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়ায় ২ দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হবে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাকিদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম। ব্রিফিংকালে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জিয়াউল হক মীর, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ ইয়ামিন হোসেন, জেলা তথ্য অফিসার আসাদুজ্জামান কাউসার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহবায়ক রিয়াজ উদ্দিন জামি, সদস্য সচিব জাবেদ রহিম বিজনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় জানানো হয়, ১৯ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত দুই দিনব্যাপী মেলায় ৭৫ টিরও অধিক দপ্তর অংশগ্রহন করবে। এতে উদ্ভাবনী অলিম্পিয়াডের অংশ হিসেবে উদ্ভাবনী আইডিয়া/প্রজেক্ট প্রদর্শণীর মাধ্যমে প্রতিযোগিতাসহ নানা আয়োজন থাকবে। পরে জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবকে ২ টি কম্পিউটার উপহার প্রদান করেন।

শেয়ার করুন

Sorry, no post hare.