,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

উপজেলা প্রশাসন ও  কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে আখাউড়ায় সার ও বীজ ডিলার এবং কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Brahmanbaria Pic 002 13

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন রবি মৌসুমে অনাবাদি ও পতিত জমি চাষাবাদের আওতায় আনয়ন এবং কৃষি জমির সর্বোত্তম ব্যবহার নিশ্চিতকরণের লক্ষ্যে বুধবার সকালে সংশ্লিষ্ট কর্মকর্তা, সার ও বীজ ডিলার এবং  অগ্রসরমান কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও  কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অংগ্যজাই মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক সুশান্ত সাহা, আখাউড়া পৌরসভার মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন শফিক আলেয়া, সার ও বীজ ডিলার সমিতির সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শাহানা বেগম ও কৃষক হেবজুল বারী।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমাদেরকে জমির সর্বোত্তম ব্যবহার করতে হবে। সার্বিক পরিস্থিতিতে আমাদেরকে সতর্ক থাকতে হবে। মত বিনিময় শেষে ১৬০০ কৃষককে বিনামূল্যে সার ও বীজ দেওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া
তারিখঃ-১৬-১১-২০২২ ইং

শেয়ার করুন

Sorry, no post hare.