,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

আখাউড়ায় আলম মিয়া নামক ব্যাক্তি ডেঙ্গু রোগে আক্রান্ত

108042068 966cd9a4 74c6 4e8c b6ba d7775ea6456a

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোঃ আলম মিয়া-(৩৫) নামে একজন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ওই রোগীকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মোঃ আলম মিয়া বাংলাদেশ রেলওয়েতে টিটিই (ট্রাভেল টিকেট এক্সামিনার পদে কর্মরত আছেন। চলতি  মৌসুমে তিনি আখাউড়ায় সনাক্ত হওয়া প্রথম ডেঙ্গু রোগী।

হাসপাতালে মোঃ আলম মিয়া জানান, দায়িত্ব পালন করতে তিনি গত ১০ নভেম্বর ঢাকায় গিয়েছিলেন। তার পরদিন ফিরে আসেন।১২ নভেম্বর থেকে তিনি অসুস্থবোধ করতে থাকেন।

আলম মিয়া জানান যে, আমি ধারণা করছি ঢাকার কমলাপুরে রেলওয়ের টয়লেট ব্যবহারের সময় সেখানে থাকা মশার কামড়ে তিনি আক্রান্ত হয়েছেন। ঢাকা থেকে ফেরার একদিন পর থেকেই তিনি অসুস্থবোধ করেন। গত মঙ্গলবার (১৫ নভেম্বর) পরীক্ষা করে ডেঙ্গুর বিষয়টি নিশ্চিত হতে পারেন। চিকিৎসকের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা দায়িত্বরত “হিমেল খান বলেন, ডেঙ্গু সনাক্ত হওয়ার পরপরই তাকে হাসপাতালে ভর্তি থাকার পরামর্শ দেয়া হয়”। বিভিন্ন দিক চিন্তা করে তাঁকে কেবিনে আলাদাভাবে রাখা হয়েছে ।এই সময়ে তিনিই আখাউড়াতে প্রথম ডেঙ্গু রোগী আক্রান্ত।

 

শেয়ার করুন

Sorry, no post hare.