,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

বাঞ্ছারামপুরে কাভার্ডভ্যান চাপায় গৃহবধূ নিহত

Brahmanbaria death pic 2

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সড়ক দুর্ঘটনায় রিকশার যাত্রী শিউলী আক্তার (২৪) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাঞ্ছারামপুর-ঝগড়ারচর জামতলি রোডে কাভার্ডভ্যানের চাপায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিউলী উপজেলার বুধাইরকান্দি গ্রামের প্রবাসী আবুল কালামের স্ত্রী।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম জানান, শিউলি উপজেলা সদর থেকে রিকশায় করে বুধাইরকান্দি বাড়িতে ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে একটি কাভার্ডভ্যান রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। পুলিশ খবর পেয়ে কাভার্ডভ্যানটিকে আটক করলেও চালক পালিয়ে যায়। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.