,
শিরোনাম:
Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪

সরাইলে ব্যাংকের ভেতর থেকে গ্রাহকের টাকা ছিনতাইকালে ছিনতাইকারী গ্রেপ্তার

খবর সারাদিন রিপোর্টঃ  ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সোনালী ব্যাংকের ভেতর থেকে গ্রাহকের ১ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় মোঃ আবুল কালাম-(৫২) নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় ব্যাংকের নিরাপত্তা কর্মীরা। গতকাল বুধবার বেলা ১১টার সময় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত আবুল কালাম মাদারীপুর জেলার শিবচর উপজেলার পূর্ব কাকৈর গ্রামের মোঃ আরশেদ মাতাব্বর প্রকাশ আরশেদ আলীর ছেলে। সে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের অন্যতম হোতা ও চারটি মামলার পলাতক আসামী বলে জানা গেছে।

পুলিশ জানায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কমিউনিটি হল পাড়ার সাহেদা বেগম তার ছেলে বায়েজিদ মিয়াকে নিয়ে সোনালী ব্যাংক, সরাইল শাখা থেকে ১ লাখ টাকা উত্তোলন করেন। পরে তিনি ব্যাংকের ক্যাশের সামনে টাকা গণনার সময় ব্যাংকের ভেতরে থাকা ছিনতাইকারী আবুল কালাম ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে দৌড় দেয়।

সাথে সাথে ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা ও সাহেদা বেগমের ছেলে বায়েজিদ মিয়া তার পেছন পেছন দৌড় দিয়ে ব্যাংকের ভেতরেই তাকে আটক করে। পরে তারা আবুল কালামকে সরাইল থানা পুলিশের হাতে তুলে দেয়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আবুল কালাম আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের অন্যতম হোতা।

সে দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ আশপাশের জেলায় এধরনের ছিনতাই করে আসছিলো। তার বিরুদ্ধে কুমিল্লা জেলার চান্দিনা থানা, কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানা, ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানায় একাধিক ছিনতাইয়ের মামলা রয়েছে। গতকালের ছিনতাইয়ের ঘটনায় তার বিরুদ্ধে দূরত্ব বিচার আইনে মামলা দিয়ে দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

Sorry, no post hare.