,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নিহতের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায়  ছাত্রদলের বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত

Brahmanbaria Pic 0001 1

খবর সারাদিন রিপোর্টঃ  ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম নয়ন প্রকাশ নয়ন মিয়া-(২২) নিহত হওয়ার প্রতিবাদে রোববার ব্রাহ্মণবাড়িয়ায়  জেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১১টায় শহরের শিমরাইল কান্দি এলাকা থেকে ছাত্রদলের একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের টি.এ.রোডের কালীবাড়ি মোড় এসে পৌছলে পুলিশ মিছিলে বাঁধা প্রদান করে। পরে বিক্ষোভকারীরা সেখানেই প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এ সময় জেলা ছাত্রদলের আহবায়ক ফুজায়েল চৌধুরী ফুজায়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সরকার হত্যা, গুম, খুন করে মানুষকে দাবিয়ে রাখার ব্যর্থ চেষ্টা করছে। এ সরকারকে টিকিয়ে রাখতে যারা অন্যায়ভাবে গুলি চালিয়ে মানুষকে হত্যা করছে তাদের বিচার এই সরকার না করলে, বিএনপি সরকার গঠন করলে তাদের বিচারের আওতায় আনা হবে।

বক্তারা বলেন, বাঞ্ছারামপুরে শান্তিপূর্নভাবে লিফলেট বিতরণকালে পুলিশ নির্মমভাবে গুলি করে উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়নকে হত্যা করেছে। বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অতি উৎসাহী পুলিশ কর্মকর্তাদের দৃষ্টান্তমূলক বিচার ও বিভাগীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানান।
বক্তারা বলেন, মানুষ হত্যা করে, গাড়ি বন্ধ রেখে বিএনপির কুমিল্লার বিভাগীয় সমাবেশ ঠেকানো যাবে না।

শেয়ার করুন

Sorry, no post hare.