,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

সরাইলে কিশোর গ্যাং লিডার ছুরি নাঈম গ্রেপ্তার

Brahmanbaria Pic 005 1

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কিশোর গ্যাং লিডার নাঈম প্রকাশ ছুরি নাঈমকে-(১৯) গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে উপজেলার পাকশিমুল ইউনিয়নের পাকশিমুল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নাঈম সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামের শামসু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সরাইল থানায় একাধিক মামলা রয়েছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত ৫ বছর আগে নাঈমের নেতৃত্বে অরুয়াইল এলাকায় গড়ে উঠেছে একটি কিশোর গ্যাং। এই গ্যাংয়ের রয়েছে ১২/১৪জন সদস্য। এই কিশোর গ্যাং এলাকায় মাদক বিক্রি, মাদকসেবন, চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত।
সন্ধ্যার পরই অরুয়াইলের বেশীর ভাগ সড়ক ও অলিগলি চলে যায় নাঈম বাহিনীর দখলে। নাঈমের বাহিনীর সদস্যরা মুখোশ পড়ে এলাকায় ছিনতাই, অস্ত্রের মুখে মানুষকে জিম্মি করে তার কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ সবকিছু ছিনিয়ে নেয়। এই কিশোর গ্যাংয়ের কাছে জিম্মি ওই এলাকার সাধারণ মানুষ।

গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পাকশিমুল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে সরাইল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শেহাবুর রহমান ছুরি নাঈমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে সরাইল থানায় একাধিক মামলা রয়েছে। রোববার দুপুরে তাকে  আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, নাঈম বাহিনীর অন্যান্যদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Sorry, no post hare.