,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ বছর পর পৌরসভার গুরুত্বপূর্ণ ৩টি সড়কের পুঃননির্মাণ কাজের উদ্বোধন

Brahmanbaria Road Construction pic 1

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় ৫ বছর পর পৌরসভার গুরুত্বপূর্ণ ৩টি সড়কের পুঃননির্মাণ কাজের কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে সড়ক ৩টির সংস্কার কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য র.আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এ সময় পৌর মেয়র মিসেস নায়ার কবির, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল কুদ্দুসসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় সূধীজন উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানায়, পৌরসভার নিজস্ব অর্থায়নে প্রায় ২ কোটি ৯৭ লাখ টাকা ব্যায়ে শহরের পোস্ট অফিস মোড় থেকে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা এডঃ লুৎফুল হাই সাচ্চু সড়ক, হালদার পাড়া বীর মুক্তিযোদ্ধ আলী আজম সড়ক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ সড়ক (জেল রোড) পুঃননির্মাণ কাজ করা হবে। ৩টি সড়কের আড়াই কিলোমিটার নির্মাণকাজ শেষ হলে জনসাধারণের চলাচলে দুর্ভোগ কমবে।

শেয়ার করুন

Sorry, no post hare.