,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ শিশুর বস্তাবন্দি গলাকাটা মরদেহ উদ্ধার

Brahmanbaria Murder picc1

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের তিন ঘন্টা পর আবু বকর সিদ্দিক নামে ৫ বছরের এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের কান্দিপাড়া এলাকায় পাশের বাড়ির টিউবওয়েলের কাছ থেকে বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। সে ওই এলাকার হাসান মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যা থেকে শিশু আবু বকরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এক পর্যায়ে বাড়ির লোকজন পার্শ্ববতী বাড়ির টিউবওয়লের পাশে আবু বকরকে রক্তাক্ত অবস্থায় বস্তবন্দি দেখতে পায়। পরে তারা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশের একটি চৌকস দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ঘটনায় প্রতিবেশী সাব্বিরের ঘরে রক্তে দাগ পাওয়ায় সন্দেহজনকভাবে তাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঘটনাটির গভীর তদন্ত চলছে। দ্রুত রহস্য উদঘাটন করে ঘটনার সাথে যারাই জড়িত রয়েছে তাদেরকে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় নিহতের পিতা হাসান মিয়া বাদী হয়ে সদর মডেল থানায় ৯ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত সাব্বির এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে  স্বীকার করেছে। আরো তথ্য উপাত্ত সংগ্রহের জন্য তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুন

Sorry, no post hare.