,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

এস.এস.সি ও সমমান পরীক্ষার ফলাফল ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়

Brahmanbaria Pic 002 11 1

খবর সারাদিন রিপোর্টঃ এস.এস.সি পরীক্ষার ফলাফলে ব্রাহ্মণবাড়িয়ায়  ঐতিহ্যবাহী অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় তাদের শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে।
অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর ৩৩৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে জিপিএ-৫ পেয়েছে ২৩৬জন। এর মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ২২৬জন ও ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ১০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। পাশের হার শতভাগ।

এ ব্যাপারে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফরিদা নাজমীন বলেন, ফলাফলে আমরা খুশী, ভবিষ্যতে আরো ভালো করার চেষ্টা করবো।
শহরের সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর ৩৩৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে জিপিএ-৫ পেয়েছে ১৭৭জন। এর মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ১৫৩ জন, মানবিক বিভাগ থেকে ১৩ জন ও ব্যবসায় শিক্ষা থেকে ১১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। পাশের হার ৯৯ দশমিক ৪১ভাগ।

শহরের গভঃ মডেল গালর্স হাই স্কুল থেকে চলতি বছর ২১৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে জিপিএ-৫ পেয়েছে ১৫৬জন। এর মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ১৪৬জন, মানবিক বিভাগ থেকে ৬ জন ও ব্যবসায় শিক্ষা থেকে ৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। পাশের হার ৯৯ দশমিক ০৫ভাগ।
শহরতলীর বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজ থেকে চলতি বছর ২৬৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে জিপিএ-৫ পেয়েছে ১১৯জন। পাশের হার ৯৯ দশমিক ২৫ভাগ।

শহরের ব্রাহ্মণবাড়িয়ায় উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর ২৬৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে জিপিএ-৫ পেয়েছে ৩০জন। পাশের হার ৯৯ দশমিক ৯১ভাগ।
শহরের রামকানাই হাই একাডেমী থেকে চলতি বছর ৬২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে জিপিএ-৫ পেয়েছে ১জন। পাশের হার ৯৫ দশমিক ৪১ভাগ।

 

শেয়ার করুন

Sorry, no post hare.