,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পক্ষ থেকে জেলার পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা

press clab

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান বলেছেন, গনমাধ্যম কর্মীরা হচ্ছেন দেশের উন্নয়নের চালিকা শক্তি। তাদের গঠনমূলক সংবাদ উপস্থাপন আমাদের কাজের গতিশীলতাকে ত্বরান্বিত করে। ব্রাহ্মণবাড়িয়ায় চাকুরীকালীন সময়ে সাংবাদিকদের কাছ থেকে পেশাগত যে সহযোগিতা পেয়েছি তা আমার কাজের পথকে অনেক সুগম করেছে।

যার ফলে জেলা আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে আমরা দারুণভাবে কাজ করে গেছি। তিনি আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের পক্ষ থেকে জানানো বিদায়ী সংবর্ধনার জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি জেলায় কাটানো সময়কাল নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহবায়ক রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য সচিব জাবেদ রহিম বিজন, সিনিয়র সহসভাপতি পীযূষ কান্তি আচার্য, সহসভাপতি ইব্রাহিম খান সাদত, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু, সৈয়দ মিজানুর রেজা প্রমূখ। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Sorry, no post hare.