,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

প্রেমঘটিত কারনে আখাউড়ায়  ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

Brahmanbaria Pic 003

মোজাম্মেল চৌধরী,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রেমঘটিত কারনে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন অন্তর রায়-(২২) নামে এক যুবক।
গত মঙ্গলবার রাত দুইটার দিকে আখাউড়া পৌর শহরের রাধানগর এলাকার পল্টু রায়ের ছেলে অন্তর রায় নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় গামছা দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ফাঁস দেয়ার আগে রাত ২টার দিকে নিজের ফেসবুক ওয়ালে আবেগঘন স্ট্যাটাস দেন অন্তর। স্ট্যাটাসে তিনি লিখেন, জীবনটা আনেক সুন্দরভাবে গুছাইতে চাইছিলাম কিন্তু মনের মানুষকে না পাওয়া, আপন মানুষগুলোর ভুল বুঝা, চাপ লাগা, নিজের সম্মানে দাগ লাগা সব কিছু মিলিয়ে আমি আর টিকে থাকতে পারলাম না।

মা-বাবা, বন্ধু বান্ধব, প্রিয় মানুষ, ভাই-বোন, আত্মীয়-স্বজন, যদি আমি কোনো ভুল করে থাকি তাহলে আমাকে মাফ করে দিবেন । এই পৃথিবী আমাকে বাঁচতে দিল না।
আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় আলবিদা।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, প্রেমঘটিত কারনে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ওই যুবক আত্মহত্যা করেছেন। তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Sorry, no post hare.