,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

বিপুল পরিমান গাঁজা-ইয়াবা ট্যাবলেটসহ ব্রাহ্মণবাড়িয়া দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Brahmanbaria Pic 02

খবর সারাদিন রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ায় ৫৪ কেজি গাঁজা ও ১ হাজার ৭শত পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আখাউড়া রেলওয়ে জংশন গত বুধবার রাতে কসবা উপজেলার খিরানাল ও খুরাইশার টাস্কফোর্সের অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামের তাজুল ইসলামের ছেলে ইব্রাহিম মিয়া-(২১) ও একই উপজেলার খুরাইশার গ্রামের মোঃ ফজলু মিয়ার ছেলে মোঃ রনি প্রকাশ রানা-(২৪)।
আখাউড়া রেলওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে আখাউড়ায় ঢাকাগামী আন্তঃনগর উপক‚ল এক্সপ্রেস ট্রেনটি আখাউড়া জংশন স্টেশনে যাত্রাবিরতি দিলে ট্রেন থেকে নামার পর ২০ কেজি গাঁজাসহ ইব্রাহিম মিয়াকে গ্রেপ্তার করে আখাউড়া রেলওয়ে পুলিশ।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলীম হোসেন শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।
অপরদিকে কসবা উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) সঞ্জীব সরকারের নেতৃত্বে গঠিত মাদক বিরোধী টাস্কফোর্স গত বুধবার রাতে  কসবা উপজেলার খুরাইশার গ্রামের মাদক ব্যবসায়ী মোঃ রনি প্রকাশ রানার ঘরে অভিযান চালিয়ে ৩৪ কেজি গাঁজাসহ রনিকে গ্রেপ্তার করে।

পরে টাস্কফোর্স কসবা উপজেলার খিরানাল গ্রামের একটি পরিত্যক্ত মুরগী রাখার ঘর থেকে মালিকবিহীন অবস্থায় ১ হাজার ৭শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসব ঘটনায় আখাউড়া রেলওয়ে থানা ও কসবা থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Sorry, no post hare.