,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ১০ ঘণ্টা পর গ্যাস সরবরাহ স্বাভাবিক সরাইলে ফসলি জমিতে মিললো অজ্ঞাতনামার লাশ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ছায়েদুল হক স্বপন ও আখাউড়ায় মনির হোসেন জয়ী কসবা ও আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচন ব্যালট বাক্স ছিনতাই, প্রকাশ্যে সিলমারা, কেন্দ্র দখলের চেষ্টা উপজেলা পরিষদ নির্বাচন কসবা-আখাউড়ায় বিভিন্ন অভিযোগে ২২ জনের কারাদন্ড কসবায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ার দুই উপজেলায় পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পর্যায়ে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত অদম্য ইচ্ছাশক্তিই ভালো ফলাফলের প্রধান হাতিয়ার

কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনালকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের বাড়তি নিরাপত্তা

Brahmanbaria Pic 002 2 1

খবর সারাদিন রিপোর্টঃ ফিফা কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনালকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় চলছে ফুটবলপ্রেমীদের উম্মাদনা। ফেসবুকে চলছে আর্জেন্টিনা ও ফান্স সমর্থকদের স্ট্যাটাস, পাল্টা স্ট্যাটাস। শহরের বিভিন্ন স্থানে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করছে উভয় দলের সমর্থকরা। এদিকে রোববার বিকেলে আখাউড়ায় আর্জেন্টিনার পক্ষে মিছিল বের করে সমর্থকরা।

এদিকে ফাইনাল খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় সমর্থকদের মধ্যে যেন কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য জেলা পুলিশের পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। পুলিশকে সর্তক অবস্থায় রাখা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া শহরে মোতায়েন করা হয়েছে ডিবি ও থানা পুলিশের দেড়শতাধিক সদস্য।

রোববার বিকেলে আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠ থেকে আর্জেন্টিনার সমর্থকরা আর্জেন্টিনার জার্সি গায়ে দিয়ে একটি মিছিল বের করে। মিছিলটি শহরের রাধানগর হয়ে লাল বাজার দিয়ে সড়ক বাজার, রেলওয়ে স্টেশন ঘুরে পুনরায় কলেজ মাঠে গিয়ে শেষ হয়। এ সময় মিছিলকারীরা আর্জেন্টিনা ও মেসি বলে শ্লোগান দেয়।

এ ব্যাপারে আর্জেন্টিনা দলের সমর্থক ব্যবসায়ী মোঃ শাহীন বলেন, আমি ছোট থেকেই ম্যারাডোনা ও মেসির ভক্ত। আমি চাই এবার আর্জেন্টিনা জিতুক। আশা করছি চ্যাম্পিয়ন ট্রফি মেসির হাতে শোভা পাবে।

এ ব্যাপারে পৌরসভার কাউন্সিলর শিপন হায়দায় বলেন, ‘ আজকের এই মিছিল হচ্ছে আগামী বিজয় মিছিল। আজ রাতে জেতার পর কালকে আবার মিছিল হবে।
এদিকে ফাইনাল খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য জেলা পুলিশের পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন বলেছেন, খেলা চলাকালীন সময়ে জেলা গোয়েন্দা পুলিশসহ পুলিশের বিভিন্ন ইউনিট কাজ করবে। নিয়মিত টহল দলের পাশাপাশি ডিবি ও থানা পুলিশের একাধিক টিম শহরের যে সকল জায়গায় বড় পর্দায় খেলা দেখানো হবে সেসব জায়গায় নজরদারী করবে। তিনি বলেন, পুলিশ লাইন্সে থাকা পুলিশের সদস্যদেরকে সর্তক অবস্থায় রাখা হয়েছে। শহরের বিভিন্ন পয়েন্টে দেড় শতাধিক পুলিশ মোতায়েন থাকবে।

এখানে উল্লেখ্য, গত বছরের জুলাইয়ে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ ঘিরেও ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছিল পুলিশ। মূলত ফাইনাল ম্যাচের আগেই ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে হামলা- পাল্টা হামলার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল।

ছবি সংযুক্তঃ- ফাইনাল খেলাকে সামনে রেখে আখাউড়ায় আর্জেন্টিনা সমর্থকদের মিছিল।

 

 

শেয়ার করুন

Sorry, no post hare.