,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পালটা ধাওয়া \ বেশ কয়েকজন আহত, ককটেল বিস্ফোরণ নবীনগরে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ নান্দনিক আবৃত্তির মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়া মাতিয়ে গেলেন ভারতের আবৃত্তি সংস্থা শ্রুতি সালিশ সভায় চেয়ারম্যানের নির্দেশে নারীকে নির্যাতন বিজয়নগরে বর্তমান ও সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত জনপ্রতিনিধিদের ক্ষমতার পরিধির মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে- গণপূর্ত মন্ত্রী বৃক্ষায়নের জায়গা না রেখে নতুন বাড়ি বা ভবন নির্মাণের অনুমতি দেয়া হবে না- গণপূর্ত মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় মাদক কারবারের বিরোধে নারীকে হত্যা, গ্রেফতার ৩ আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেপ্তার৷ ব্রাহ্মণবাড়িয়ায় শ্বাসরোধ করে কন্যাশিশুকে হত্যা করলো মা

সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সীমান্তের শূন্যরেখায় বিজিবি-বিএসএফের জয়েন্ট রিট্রিট উৎসব

Brahmanbaria BGB BSF Pic

খবর সারাদিন রিপোর্টঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া চেকপোস্টের শূন্যরেখায় বিজিবি ও বিএসএফ এই যৌথ ‘রিট্রিট সেরিমনি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ৫ টায় বন্ধুপ্রতীম উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনী ও জনগনের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে এই যৌথ রিট্রিট সেরিমনি অনুষ্ঠিত হয়।

এসময় বিজিবি-বিএসএফ সদস্যদের চৌকস দল প্যারেড ও সালাম প্রদান শেষে বিউগুলের সুরের সাথে সাথে জাতীয় পতাকা নমিত করেন। পরে দু’পক্ষের মধ্যে মিষ্টি ও গাছ বিনিময় হয়। এ সময় বাংলাদেশের পক্ষ থেকে বিএসএফ’র হাতে মিষ্টি তুলে দেয় বিজিবি।

ভারতীয় বিএসএফ’র পক্ষ থেকে বিজিবিকে দেওয়া হয় গাছের চারা। এসময় দু’পাশে উপস্থিত দুই দেশের মানুষ নয়নাভিরাম এ দৃশ্য উপভোগ করেন। অনুষ্ঠানে বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন, বিজিবি সরাইল রিজিওনের ডেপুটি রিজিওয়ন কমান্ডার কর্ণেল কাজী শামীম হাসান, বিজিবি ৬০ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মুহাম্মদ নুরুল আবছার। ভারতের পক্ষে উপস্থিত ছিলেন বিএসএফ ১২০ ব্যাটালিয়নের এডজুটেন্ট অফিসার মনুজ কুমার।

 

শেয়ার করুন

Sorry, no post hare.