,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

আশুগঞ্জে বিজয় মেলার আলোচনা সভায় অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বাংলাদেশের মাটিতে তত্ত¡াবধায়কের মতো সরকার আর আসবেনা

Brahmanbaria Pic 001 4

খবর সারাদিন রিপোর্টঃ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, বিএনপি মিথ্যাচার করে। তারা দেশকে ধ্বংস করতে চায়। রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
তিনি মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার শ্রম কল্যাণ কেন্দ্র মাঠে সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্র আয়োজিত ১০দিনব্যাপী বিজয় মেলার পঞ্চম দিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রের সদস্য ও আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি আরো বলেন, বিএনপি আজকে বাংলাদেশের বিরুদ্ধে বিদেশীদের কাছে নালিশ করে। বিদেশীরাও কূটনৈতিক শিষ্টাচার মানছেন না। তারা বাংলাদেশের অভ্যন্তরীন বিষয়ে হস্তক্ষেপ করছেন।

বিএনপি জানে তারা নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। এরা চায় জিয়ার মতো আরেকটি ক্ষমতার পরিবর্তন হয় কিনা। তারা এরশাদ-জিয়ার কায়দার পরিবেশ ঘোলাটে করে ক্ষমতায় আসতে চায়। সেই ষড়যন্ত্র বাংলাদেশের মাটিতে কখনো সফল হবে না। বাংলাদেশের মাটিতে তত্ত¡াবধায়কের মতো সরকার আর আসবেনা।
তিনি বিএনপির সমালোচনা করে বলেন, তারা লন্ডন থেকে বলে টেক ব্যাক বাংলাদেশ। তারা বাংলাদেশকে পিছিয়ে নিয়ে যেতে চায়। আমরা চাই স্মার্ট বাংলাদেশ বানাতে।

তিনি বলেন, ২০২৪ সালের নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবেন। নির্বাচন কমিশন বাতিল হবে না। সংবিধান সম্মতভাবে নির্বাচন হবে। সেই নির্বাচনে আপনারা আসবেন। না আসলে আপনাদের অস্তিত্ব বিলীন হবে।

তিনি বলেন, বাংলাদেশের মাটিতে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকবেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি, বিরোধী দলে থাকবেন থাকবেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি সেই লক্ষ্যেই সবাইকে কাজ করতে হবে।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দন মঈন, আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নাসের প্রমুখ।

আলোচনা সভায় আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Sorry, no post hare.